muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

এবার কুমিল্লায় ৩ শিক্ষার্থীর ওপর তুলে দেওয়া হলো বালুবাহী ট্রাক, নিহত ১

রাজধানীতে বাসচাপায় মিম ও রাজিব নামের দুই শিক্ষার্থীর নিহতের ঘটনার রেশ না কাটতেই এবার কুমিল্লার গোমতি উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরা তিন শিক্ষার্থীর ওপর উঠিয়ে দেয়া হয়েছে বালুবাহী ট্রাক। এতে ঘটনাস্থলেই দশম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। নিহত ওই ছাত্রীর নাম আকলিমা আক্তার। সে নিকটস্থ বাবুটিপাড়া গ্রামের আবদু মিয়ার মেয়ে আকলিমা। এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন একই শ্রেণির আরও দুই শিক্ষার্থী। তাদের কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) দুপুর পৌনে ২টায় স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনা উপজেলার গোমতা এলাকায় এই ঘটনা ঘটে।  এদিকে স্কুল ছাত্রী নিহতের খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করে। সহপাঠী ও স্থানীয়রা ঘাতক ট্রাকচালককে গ্রেপ্তারের আহ্বান জানিয়ে শ্লোগান দেয়। এ সময় কিছুক্ষণের জন্য সড়কে যানচলাচলে বিঘ্নঘটে। পুলিশ চালককে গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Tags: