দেশের খবর - প্রচ্ছদ - আগস্ট ১, ২০১৮

নাটোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নাটোরে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কাবিল (৪৫) নামে এক  ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত কাবিল একজন মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নাটোর র‍্যাব-৫ এর কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত কাবিল (৪৫) বড়াইগ্রাম উপজেলার চরগাবিদপুর গ্রামের মৃত শহিদুল্লার ছেলে।

শিবলী মোস্তফা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে  র‍্যাব-৫ এর একটি টহল দল বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গোলচত্বরে অবস্থান করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে,পাশের মহিষভাঙ্গা এলাকায় কিছু মাদক ব্যাবসায়ী মাদক বিক্রির উদ্যেশে অবস্থান করছে। টহল দলটি দ্রুত গ্রামটিতে গিয়ে দেখতে পায়,ওই গ্রামের কমিউনিটি ক্লিনিকের পশ্চিম পাশের রাস্তায় একটি মোটরসাইকেল ও পাশেই কিছু মানুষ আনাগোনা করছে।  র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন দ্রুত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। নিজেদের পরিচয় দিয়ে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে থাকা অন্য ৩-৪ জনকে আত্মসমর্পণ করতে বললে তারা র‍্যাব সদস্যদের লক্ষ করে গুলি চালায়।  এসময় র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তারা পালিয়ে গেলে ঘটনাস্থলে এক অজ্ঞাত ব্যাক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তারা জানতে পারেন নিহত ব্যক্তির নাম কাবিল এবং সে একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বড়াইগ্রাম ও লালপুর থানায় মাদক এবং চোরাচালানসহ ১২ টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় র‍্যাবের ২ সদস্য আহত হয়েছেন।  তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে ৭.৬৫ মিমি একটি বিদেশি পিস্তল,২ রাউন্ড তাজা গুলি,ব্যাবহৃত গুলির একটি খোসা,একটি ম্যাগাজিন,২৮০ পিস ইয়াবা ট্যাবলেট,৭৪৫ টাকা উদ্ধার করা হয়েছে।

 


আরও পড়ুন