বিনোদন - আগস্ট ১, ২০১৮ ১২:১৯ অপরাহ্ণ

যাকে চিনি না, তার কথায় কী আসে যায় : নুসরাত

কর্মক্ষেত্রে নারীদের নানা ধরনের বাধার সম্মুখীন হতে হয়। এ নিয়ে এবার কথা বলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বলেন, এখনও আমাদের সমাজ পুরুষশাসিত। আমি আন্তর্জাতিক নারী দিবসও পালন করি না। ওই এক দিনের জন্য যত বড় বড় কথা। বাকি সব দিন নিজের কাজের জন্য ক্রমাগত জবাবদিহি করতে হবে।

বর্তমানে নিজের কাজের সর্বশেষ খবর জানানো, ছবির প্রচারণার জন্য সামাজিক মাধ্যমকে বেছে নিয়েছেন চলচ্চিত্র তারকারা। এখানেও প্রায়ই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় নারী অভিনেত্রীদের। নানা ধরনের কুরুচিকর বক্তব্যও আসে। এ বিষয়ে নিজের অভিজ্ঞতা সম্পর্কে নুসরাত বলেন, সামাজিক মাধ্যমে কোনও ছবি দিলে কত নোংরা মন্তব্য আসে! আসলে দেখার চোখটাই খারাপ। এখন তো এদের ব্লক করাও ছেড়ে দিয়েছি। কথাগুলো পড়লে কী মন খারাপ হয়ে যেত, কান্না পেত! এখন ভাবি, যাকে চিনি না, তার কথায় কী আসে যায়।

নুসরাত বলেন, আমি এই ইন্ডাস্ট্রির (টলিউড) একমাত্র শিল্পী, যে সবচেয়ে বেশি ট্রোলড হয়েছে। আগে খারাপ লাগত, এখন মানিয়ে নিয়েছি। অনেক দিন হয়ে গেল আর কোনও কিছুতে কান্না পায় না। আবেগের বশবর্তী হয়ে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। নিজের আবেগকে ঠিক দিকে চালিত করতে হবে। নইলে কষ্ট বাড়বে।

 

1 Comment

Comments are closed.