যে কারণে প্রিয়াঙ্কার জুতায় পা রাখলেন ক্যাটরিনা

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৪, ২০১৮ ৩:০৭ অপরাহ্ণ

কোনও নায়িকার ছেড়ে দেওয়া ছবি হাতে নেওয়ার বেলায় অন্য অনেকে নাক সিটকায়। কিন্তু বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আলাদা। কাকে নেওয়া হয়েছিল নাকি হয়নি তা নিয়ে মোটেও মাথা ঘামান না তিনি।

সবসময়ই চিত্রনাট্যের ভিত্তিতে ছবি বাছাই করেন ক্যাট। এজন্যই আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছেড়ে দেওয়া ‘ভারত’-এর মূল নায়িকা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার জুতায় পা রাখা নিয়ে ক্যাটরিনা কি উদ্বিগ্ন ছিলেন? ৩৫ বছর বয়সী এই তারকা অবশ্য ব্যাপারটাকে সেভাবে দেখছেন না। তার কথায়, “সবসময় চিত্রনাট্য ও আমার চরিত্রগুলোর ভিত্তিতে ছবি নির্বাচন করি। ‘ভারত’-এ যেই চরিত্রে অভিনয় করতে যাচ্ছি তা দারুণ লেগেছে আমার। তাই ছবিটির সঙ্গে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত।”

এর মাধ্যমে সুপারস্টার সালমান খানের বিপরীতে আরও একবার দেখা যাবে ক্যাটকে। গত বছরের ডিসেম্বরে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সবশেষ জুটি বাঁধেন তারা। ‘ভারত’-এ আবারও হাত মিলিয়েছে এই ত্রয়ী। ছবিটিতে পাঁচটি ভিন্ন অবয়বে পর্দায় আসবেন সালমান খান। এটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে।

ক্যাটরিনা কাইফ

ভোগ বিউটি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ক্যাটরিনা বলেছেন, “আলি আব্বাস জাফর আমার খুব কাছের বন্ধু। তার পরিচালনায় ‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবিতেও কাজ করেছি। ওই ছবিও ব্যবসাসফল হয়েছে। এর চেয়েও বড় কথা, তার সঙ্গে কাজের অভিজ্ঞতাগুলো সত্যিকার অর্থেই উপভোগ করেছি।”

‘বিশেষ কারণে’ প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে দেওয়ার খবর পরিচালক আলি আব্বাস জাফর প্রথম টুইটারে জানান। এরপর আন্তর্জাতিক গণমাধ্যমগুলো দাবি করে, গত ১৮ জুলাই লন্ডনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তার বাগদান হয়েছে। সে কারণেই ছবিটি থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। তবে এ নিয়ে এখনও তারা মুখ খোলেননি।সূত্র- হিন্দুস্তান টাইমস।

 

 

Comments are closed.