কিশোরগঞ্জ জেলা পুলিশের ট্রাফিক সপ্তাহ উদযাপন

মোঃ আশরাফ আলী । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
আগস্ট ৫, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জ জেলা পুলিশের ট্রাফিক সপ্তাহ উদযাপন করা হয়। আজ ৫ আগস্ট (রবিবার) ট্রাফিক সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম), পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজলসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের ট্রাফিক সপ্তাহ উপলক্ষে জেলার গুরুত্বপূর্ণ স্থানে অস্থায়ী ট্রাফিক বুথ স্থাপন করেন। এই অস্থায়ী বুথে যাত্রী, চালক ও মোটর সাইকেল চালকদের সতর্কীকরণ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ। ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা র‌্যালি শুরু হয় জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে এবং শেষ হয় গৌরাঙ্গবাজার এসে।

র‌্যালিতে অংশগ্রহণকারী পুলিশ ও সচেতন নাগরিকদের স্লোগান ছিল- লাইসেন্স বিহীন ও ফিটনেসবিহীন গাড়ি চালাবো না, প্রাণহানী ঘটাবো না, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ির কাগজপত্র নিয়ে গাড়ি চালান, যাত্রী ও নিজের জীবন রক্ষা করুন, একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না ইত্যাদি।

উপস্থিত বক্তারা বলেন, ট্রাফিক আইন মেনে চলা ও দক্ষ চালক সতর্ক নাগরিক থাকলে দেশের মধ্যে দুর্ঘটনার কোন সুযোগ নেই। যেমন দক্ষ চালক দরকার, তেমনি রাস্তা পারাপারের সময় পথচারীকে সতর্ক থাকতে হবে। যেখানে সেখানে রাস্তা পার হওয়া যাবে না। যে কাউকে ড্রাইভিং লাইসেন্স দেওয়া যাবে না প্রাপ্ত বয়স্ক না হলে। আপনার গাড়ি ও আপনার আত্মীয়কে রক্ষার জন্য দক্ষ চালক অত্যন্ত প্রয়োজন।

Comments are closed.