বার্সার হারের দিনে জয় রিয়ালের

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৫, ২০১৮ ১:৪২ অপরাহ্ণ

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ হার দিয়ে শেষ করেছে বার্সেলোনা। এসি মিলানের কাছে শেষ মুহূর্তের গোলে তারা হেরেছে ১-০ গোলে। প্রাক মৌসুম এই টুর্নামেন্টের তিন ম্যাচে দুটিতেই হারের লজ্জা পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। অপর দিকে আগের ম্যাচে হেরে যাওয়া রিয়াল মাদ্রিদ দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে প্রতাপ নিয়ে। জুভেন্টাসকে হারিয়েছে ৩-১ গোলে।

বার্সার প্রথমার্ধে আক্রমণ ছিল সমীহ জাগানিয়া।৪৫ মিনিট ৭০ ভাগই বল তাদের দখলে ছিল। যদিও মিলানের গোল মুখ উন্মুক্ত হয়নি। শেষ দিকে ড্রয়ই যখন সম্ভাব্য হয়ে দেখা দিচ্ছিল তখন অতিরিক্ত সময়ের ৯০+৩ মিনিটে বার্সার জাল কাঁপিয়ে দেন আন্দ্রে সিলভা। তাতে ১-০ গোলের জয়টা নিশ্চিত হয় ইতালীয় ক্লাবের।

অপর ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। জুভেন্টাসের কাছে শুরুতে পিছিয়ে পড়েও আগুনে ফর্মে থেকে তারা ম্যাচ জিতেছে ৩-১ গোলে।

শুরুতে দানি কারভাহালের ভুলের মাশুল দিতে হয় রিয়ালকে। নিজের ভুলেই জালে বল জড়িয়ে বসেন কারভাহাল। কেইলর নাভাসও রুখে দিতে ব্যর্থ হয়েছিলেন সেই বল। জুভেন্টাসের হয়ে মাঠে অবশ্য ছিলেন না নতুন তারকা ক্রিস্তিয়ানো রোনালদো।

তাই প্রাণভোমরার না থাকাটা হাড়ে হাড়ে টের পেয়েছে জুভেন্টাস। প্রথম গোল হজম করা রিয়াল মাদ্রিদ অবশেষে ঝাঁপিয়ে পড়ে ৩৯ মিনিটে। প্রথমার্ধের ৩৯ মিনিটে বেলের গোলে সমতা আনে রিয়াল। দ্বিতীয়ার্ধের ৪৭ ও ৫৬ মিনিটে জোড়া গোল করেন আসেনসিও।

Comments are closed.

LATEST NEWS