muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ৪৫০০ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ উদ্ধার : ১৭ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভ্রাম্যমান আদালত বিশেষ অভিযান পরিচালনা করে ৪ হাজার ৫ শ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ ও ১৫ লিটার ডিনেচার্জ স্প্রীরিট জব্দ করে ৪ দোকান মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করেছে ।

জানা যায়, আজ (৬ আগস্ট) সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জ্যোতিশ্বর পাল এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের উপ-পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ কুলিয়ারচর থানা পুলিশের সহযোগিতায় যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার কুলিয়ারচর বাজারের উত্তম হার্ডওয়ার,জনতা স্টোর , লিংকন স্টোর ও নুর ডিপার্টমেন্টাল স্টোর এবং দ্বাড়িয়াকান্দি বাস স্ট্যান্ডের মোঃ সাইফুল ইসলামের কনফেকশনারী দোকান থেকে নিষিদ্ধ যৌন উত্তেজক ওয়ান, জিনজেন, জিনসিন -জিপি, পি-জিনাসিন গোল্ড, সিনজেন টেস্টি, চার্জ ফ্রুট ও ইনজয় ফ্রুটস সহ বিভিন্ন ব্রান্ডের ৪ হাজার ৫০০ বোতল সিরাপ ও ১৫ লিটার ডিনেচার্জ স্প্রীরিট জব্দ করে।

এ সময় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি করার অভিযোগে ব্যবসায়ী মোঃ সাইফুল সলামকে দোকানে না পেয়ে তার দোকান তালা বদ্ধ করে দেন। বাকী ৪ দোকান মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করেন। পরে উদ্ধারকৃত সিরাপের বোতল ও ডিনেচার্জ স্প্রীরিট উপজেলায় এনে জনতার উপস্থিতিতে ধ্বংস করে দেওয়া হয়।

Tags: