আলোকচিত্রী শহিদুলকে বঙ্গবন্ধু মেডিক্যালে চিকিৎসার নির্দেশ

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৭, ২০১৮ ১১:১৮ অপরাহ্ণ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলোকচিত্রী ড. শহিদুল আলমকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার বিকেলে বিচারপতি সৈয়দ মো. দস্তগীর হোসেনের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। শহিদুল আলমের পক্ষে শুনানি করেন  ড. কামাল হোসেন।

সেই সঙ্গে সংশ্লিষ্ট চিকিৎসকদের  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার  মধ্যে শহিদুল আলমের শারীরিক অবস্থার প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন আদালত। ওইদিন এই মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে শহিদুল আলমের ৭ দিনের রিমান্ড চ্যালেঞ্জ ও তার সুচিকিৎসার ব্যবস্থা করতে হাইকোর্টে একটি রিট আবেদন করেন তার আইনজীবীরা।

গতকাল সোমবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় শহিদুল আলমের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূর রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আরমান আলী সোমবার বিকেলে শহিদুলকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে সুইড প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন শিবির বিচিত্র বড়ুয়া কিশোরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় সংগীত প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আরেকটি মুক্তিযুদ্ধ : এইচ টি ইমাম মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন বৈধ অস্ত্র বহন-প্রদর্শন নিষিদ্ধ : স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জ-১ আসনে এমপি রতনের নির্বাচনী গনসংযোগ হোসেনপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত ইটনায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন বরগুনার আমতলীতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাসহ গ্রেফতার ৩ হোসেনপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা রূপ নিলো নির্বাচনী জনসভায়