নাজমুলের হাতে ২৫ সেলাই!

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৭, ২০১৮ ১০:২৫ পূর্বাহ্ণ

দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের জয়ে বোলিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স ছিল নাজমুল ইসলামের। সিরিজ নির্ধারণী শেষ ম্যাচেও তার কাছে প্রত্যাশা ছিল অনেক। যদিও মাত্র ৩ বল করেই মাঠ ছাড়তে হয় এই স্পিনারকে। আঙুলে মারাত্মক আঘাত পাওয়ায় নাজমুলের হাতে ২৫টি সেলাই দিতে হয়েছে বলে ‘ক্রিকবাজ’কে জানিয়েছেন রাবিদ ইমাম।

ফ্লোরিডার শেষ টি-টোয়েন্টিতে ১৯ রানের জয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে বাংলাদেশ। সোমবার সকালের এই ম্যাচে বাঁ হাতে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় নাজমুলকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ‘ক্রিকবাজ’কে নিশ্চিত করেছেন, এই স্পিনারের বাঁ হাতে সেলাই পড়েছে ২৫টি।

সোমবার ক্রিকেটবিষয়ক ওয়েবসাইটকে বিসিবি কর্তা বলেছেন, ‘সব মিলিয়ে ২৫টি সেলাই লেগেছে তার (নাজমুল ইসলাম)।’ ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হতে পারে, সেটা নিশ্চিত করতে না পারলেও রাবিদ বলেছেন, ‘অন্তত দুই সপ্তাহ লাগবে তার সেলাই খুলতে। এরপরই কেবল আমরা নিশ্চিত করতে পারব, তার ইনজুরির পরবর্তী অবস্থা।’

বাংলাদেশের বোলিং ইনিংসের পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন নাজমুল। কিন্তু নিজের করা তৃতীয় বলেই অঘটনের শিকার হন তিনি। মারলন স্যামুয়েলসের শটে লাফ দিয়ে রান বাঁচানোর চেষ্টার সময় নন-স্ট্রাইক প্রান্তে থাকা চ্যাডউইক ওয়াল্টনের বুটের নিচে পড়ে তার আঙুল।

তাতেই শেষ হয়ে যায় এই স্পিনারের খেলা। বাঁ হাতের আঙুলে ব্যথা নিয়ে মাঠ ছাড়ার পর আর ফিরতে পারেননি ম্যাচে। তার করা ওই ওভারের বাকি তিন বল শেষ করেন সৌম্য সরকার।খবর- ক্রিকবাজ।

 

 

Comments are closed.

LATEST NEWS