ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা

ক্রাইম রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৮, ২০১৮ ১০:৩১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের নাম মনির হোসেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার ফতুল্লা থানার ব্যাংক কলোনি এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক দিলারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মনির হোসেন দুই বিয়ে করেছেন। তার দ্বিতীয় স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহ চলছিল। ওই কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

তিনি জানান, নিহত মনিরের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে পুলিশ তদন্ত করছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত মনিরের লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বাবা নুরুউদ্দিন মিল্কি জানান, লেইস ফিতা বিক্রেতা মনির হোসেন মঙ্গলবার সন্ধ্যায় সিগারেট কিনতে বাসা থেকে বের হন। পরে রাস্তায় মনির হোসেনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশী এক যুবক তাকে উদ্ধার করে শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

Comments are closed.