ফুটবলে নাম লেখালেন ‘দ্য লাইটনিং’ বোল্ট

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৮, ২০১৮ ৩:২০ অপরাহ্ণ

ফুটবলের প্রতি জ্যামাইকান স্প্রিন্ট কিংবদন্তী উসাইন বোল্টের আগ্রহের খবর জানা সকলেরই। এরই মধ্যে বিচ্ছিন্নভাবে জার্মানির বরুশিয়া ডর্টমুন্ড, দক্ষিণ আফ্রিকার সানডাউনস ও নরওয়ের স্ট্রমগোসেট ক্লাবের সাথে অনুশীলন করেছেন বোল্ট। তবে কোন ক্লাবের সাথেই আনুষ্ঠানিক চুক্তি করেননি তিনি।

এবার অস্ট্রেলিয়ান ক্লাব সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্সের সাথে চুক্তিবদ্ধ হয়ে আনুষ্ঠানিকভাবে ফুটবলে মননিবেশ করলেন ১০০ মিটার, ২০০ মিটার স্প্রিন্টের রাজা বোল্ট। অনির্দিষ্টকালের জন্য ক্লাবের সাথে অনুশীলন করার চুক্তি করেছেন বোল্ট, এমনটাই জানিয়েছে অস্ট্রেলিয়ান ক্লাবটি।

এই চুক্তি মোতাবেক ক্লাবটির খেলোয়াড় হিসেবে তালিকাবদ্ধ হবেন না বোল্ট। তবে নিয়মিতই দলের সাথে অনুশীলন ও প্রস্তুতিমূলক ম্যাচগুলো খেলতে পারবেন ৩১ বছর বয়সী এই জ্যামাইকান। তালিকাভুক্ত খেলোয়াড় না হলেও ফুটবল ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হয়েই রোমাঞ্চিত বোল্ট।

তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ায় (ক্লাবে) আসতে পেরে আমি অনেক বেশি রোমাঞ্চিত। পেশাদার ফুটবল খেলাটা আমার জন্য একটা স্বপ্নের মতো। আমি জানি যে এখানে আমি ফুটবলের সাথে অনেক বেশি জড়িত থাকবো এবং অনুশীলন করে নিজেকে অস্ট্রেলিয়ান লিগের জন্য প্রস্তুত করবো।’

 

Comments are closed.

LATEST NEWS