বগুড়ায় মাদক উদ্ধারে হাইওয়ে পুলিশও তৎপর, ফেন্সিডিলসহ আটক ১

এম নজরুল ইসলাম , বগুড়া
আগস্ট ৮, ২০১৮ ১১:২৫ অপরাহ্ণ

বগুড়া-নাটোর মহাসড়ক ও বগুড়া-ঢাকা মহাসড়কের হাইওয়ে পুলিশের তৎপরতা বেড়েছে। মামলা আতঙ্কে দিশেহারা হয়ে পড়েছে যানবাহনের চালকরা। জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত ও যানজট নিরসনে মহাসড়কে টহল জোরদার করার পাশাপাশি মাদক বিরোধী অভিযানে সফলতা এসেছে বগুড়ার কুন্দারহাট হাইওয়ে পুলিশের।

বুধবার (৮ আগস্ট) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ই বাসষ্ট্যান্ডে বগুড়া-ঢাকা মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে একটি বাসে তল্লাশি চালিয়ে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা সহ রানা বাবু (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে হাইওয়ে পুলিশ। সে নওগাঁ জেলার সাপাহার থানার কুচিন্দা চকপাড়ার সোলাইমান আলীর ছেলে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দী এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযানে বাসে তল্লাশি চালিয়ে ফেন্সিডিল সহ একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মহাসড়কে হাইওয়ে পুলিশের সদস্যরা সক্রিয় এবং সজাগ রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে সুইড প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন শিবির বিচিত্র বড়ুয়া কিশোরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় সংগীত প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আরেকটি মুক্তিযুদ্ধ : এইচ টি ইমাম মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন বৈধ অস্ত্র বহন-প্রদর্শন নিষিদ্ধ : স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জ-১ আসনে এমপি রতনের নির্বাচনী গনসংযোগ হোসেনপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত ইটনায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন বরগুনার আমতলীতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাসহ গ্রেফতার ৩ হোসেনপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা রূপ নিলো নির্বাচনী জনসভায়