বলিউডের সব ছবি বাতিল করছেন প্রিয়াঙ্কা

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৮, ২০১৮ ১০:১৮ পূর্বাহ্ণ

সুপারস্টার সালমান খানের ‘ভারত’ ছবিটি প্রিয়াঙ্কা চোপড়া শুধু প্রেমিক নিকের সঙ্গে বাগদানের জন্য ছেড়েছেন, তা নয়। হলিউডের নতুন একটি ছবিতে কাজ করার জন্যই তার এই সিদ্ধান্ত- এমন কথাও উঠেছিল।

এবার সে বিষয়টি আরও পোক্ত হলো।

কারণ তার ফেভারিট পরিচালক সঞ্জয়লীলা বানসালির ছবিতেও থাকছেন না এই নায়িকা। বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে নিশ্চিত করেছেন বানসালির প্রতিনিধি।

তিনি জানান, প্রিয়াঙ্কা বানসালির ‘গ্যাংস্টার’ থেকেও বের হয়ে গেছেন।

বানসালির প্রতিনিধি বললেন, ‘প্রিয়াঙ্কা ও সঞ্জয়লীলা বানসালির সম্পর্ক যথেষ্ট শ্রদ্ধাপূর্ণ। তবে সঞ্জয় আপাতত প্রিয়াঙ্কার সঙ্গে কোনও কাজ করবেন না।’

এখন প্রিয়াঙ্কার আরও একটি আলোচিত ভারতীয় ছবি আছে। সেটি হলো সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এতে তিনি আছেন ফারহান আখতারের বিপরীতে। হয়তো দু’এক দিনের মধ্যেই এই ছবি নিয়েও ‘না’ ঘোষণা আসতে পারে- ‘কোয়ান্টিকো’ খ্যাত এ তারকার কাছ থেকে।

এদিকে, ভারতের প্রায় সব ছবি থেকে ‘না’ ঘোষণার মাঝেই সম্প্রতি ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে হলিউডের একটি ছবিতে প্রিয়াঙ্কা চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার সহশিল্পী ‘গার্ডিয়ান্স অব দ্য গ্যালাক্সি’ ও ‘জুরাসিক ওয়ার্ল্ড’ তারকা ক্রিস প্রাট। ছবিটি পরিচালনা করবেন ‘গেম অব থ্রোনস’ ও ‘ব্রেকিং ব্যাড’ খ্যাত নারী নির্মাতা মিশেল ম্যাকলারেন।

প্রিয়াঙ্কা চোপড়া

এর পরিবেশনা সংস্থা ইউনিভার্সাল পিকচার্স। আর এর কারণেই বলিউড নিয়ে নাকি আজকাল খুব একটা পরোয়া করছেন না এই শিল্পী। হলিউডের ‘ইজেন্ট ইট রোমান্টিক?’ ছবিটিও আছে ৩৬ বছর বয়সী এই বলিউড অভিনেত্রীর হাতে।

Comments are closed.