রাষ্ট্রপতিকে নিয়ে কটুক্তি, বগুড়ায় গ্রেফতার ১

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৯, ২০১৮ ১০:২৭ পূর্বাহ্ণ

বগুড়া অফিস : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর সঙ্গে বগুড়ার আরিজুর রহমান জাহিদ (২২) নামের যুবক নিজের সাবেক প্রেমিকার তুলনা এবং ব্যাপক কটুক্তি করে ধরা খেয়েছে পুলিশের হাতে।

বুধবার (৮ আগস্ট) রাতে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বিহারহাট এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে পাওয়া মোবাইল ফোন পরীক্ষা করে রাষ্ট্রপতিকে নিয়ে কুটুক্তির সত্যতা পেয়ে তথ্য প্রযুক্তি আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম এর নির্দেশে সিনিয়র এএসপি (শিবগঞ্জ সার্কেল) মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আরিজুর রহমান জাহিদকে গ্রেফতার করে। তার পিতার নাম আব্দুল খালেক। বাড়ি শিবগঞ্জ থানার বিহার হাটে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এতথ্য নিশ্চিত করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য প্রচার করে আসছিল ওই যুবক। সাম্প্রতিক নিরাপদ সড়ক আন্দোলনে গুজব রটিয়ে উস্কানি দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

সনাতন চক্রবর্তী বলেন, বগুড়া জেলা পুলিশ শান্তিপূর্ণ নিরাপদ সড়ক আন্দোলনের সাথে ছিল এবং আছে। তবে যেকোন ধরনের অরাজকতা সৃষ্টির চেষ্টা কঠোরভাবে দমন করা হবে। যেকোন অপরাধ ডিটেক্ট করে অপরাধীদের আইনের আওতায় আনার সক্ষমতা বগুড়া জেলা পুলিশের রয়েছে।

 

Comments are closed.

LATEST NEWS