রায়পুরে ট্রলি চাপায় নারী শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ

শাহাদাত হোসাইন সাদিক , রায়পুর । লক্ষ্মীপুর
আগস্ট ৯, ২০১৮ ৫:০৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে পাহাড় ট্রলির চাপায় সুফিয়া আক্তার (৩০) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক সড়ক বেশ কিছু সময় অবরোধ করেরাখে শ্রমিকরা।

এসময় সিএনজি, অটোরিক্সাসহ কয়েকটি গাড়ী ভাংচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা। আটক করা হয় চালক ট্রলি চালক মুরাদকে। নিহত নারী শ্রমিক সুফিয়া আক্তার বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে কর্মরত রয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার রাখালিয়া বাজার এলাকায় বেঙ্গল স্যু ফ্যাক্টরির সামনে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও শ্রমিকরা জানায়, সদর উপজেলার নন্দনপুর থেকে সকালে সুফিয়া আক্তার কর্মস্থলের উদ্দেশ্য বের হন। রাখালিয়া বাজার এলাকায় তার কর্মস্থল বেঙ্গল স্যু ফ্যাক্টরির সামনে পৌছঁলে বালুবাহি পাহাড় ট্রলি তাকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় সুফিয়া খাতুন। এ খবর পেয়ে অন্য শ্রমিকরা লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শ্রমিকরা।

এসময় ঘাতক ট্রলি, সিএনজি ও অটোরিক্সা ভাংচুর করে তারা। এতে সড়কের দু-পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে রায়পুর থানা পুলিশ পৌঁছে জড়িত চালকের বিচারের আশ^াস দিলে সড়ক অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রলি ও চালক মুরাদ হোসেনকে আটক করা হয়েছে। সড়ক অবরোধ তুলে নিয়েছে বিক্ষুব্ধ শ্রমিকরা।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও দাবী করেন তিনি।

 

 

Comments are closed.