সিপিএল থেকে ছিটকে পরলেন আফ্রিদি

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ৯, ২০১৮ ১০:৩৯ পূর্বাহ্ণ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসরে শহীদ আফ্রিদিকে পাচ্ছে না জ্যামাইকা তালাওয়াস। হাঁটুর চোটের কারণে পুনর্বাসনে থাকবেন পাকিস্তানি অলরাউন্ডার। তাই ২০ ওভারের এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের আসর থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন আফ্রিদি।

গত মার্চে পাকিস্তান সুপার লিগে করাচি কিংসের হয়ে খেলার সময় চোট পান পাকিস্তানের সাবেক অধিনায়ক। তারপরও মাঠে দেখা গেছে গ্লোবাল কানাডা টি-টোয়েন্টি লিগ ও আইসিসি বিশ্ব একাদশের ম্যাচে। মে মাসে চোট নিয়েও তিনি কানাডায় এডমন্টন রয়্যালসের হয়ে ৬ ম্যাচ খেলেছেন। লর্ডসে জুলাইয়ে ত্রাণ সংগ্রহের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশকে নেতৃত্ব দেন আফ্রিদি।

২০১৫ সালের পর আবারও সিপিএলে তার পারফরম্যান্স দেখার অপেক্ষায় ছিল বিশ্ব। কিন্তু ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে চান আফ্রিদি। তাই টুইটারে হতাশা নিয়ে ঘোষণা দিলেন সিপিএলের অংশ না হতে পারার, ‘আমার হাঁটুর পুনর্বাসন করতে হবে। তাই দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে এই বছরের সিপিএলে জ্যামাইকা তালাওয়াসকে সঙ্গ দিতে পারছি না। দেশ থেকে আমি দলের সঙ্গে আনন্দ করবো। আমি নিশ্চিত সিপিএলে আমার জায়গা পূরণ করবে ইমাদ ওয়াসিম।’

আফ্রিদির দল জ্যামাইকার প্রথম ম্যাচ ১০ আগস্ট ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে। আন্দ্রে রাসেলের নেতৃত্বে পোর্ট অব স্পেনে খেলবে তারা।সূত্র- ক্রিকইনফো।

 

Comments are closed.

LATEST NEWS