ভৈরবে ট্রেনের নিচে কাটা পড়ে তরুণীর মৃত্যু 

সজীব আহমেদ , ভৈরব । কিশোরগঞ্জ
আগস্ট ১০, ২০১৮ ১০:২৯ অপরাহ্ণ

কিশোরঞ্জের ভৈরবে রেলওয়ে সেতু মেঘনা ব্রিজের পশ্চিম পাশে আজ (১০জুলাই) শুক্রবার বিকেল ৫ দিকে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত তরুণী নিহত হয়েছে।

তার বয়স আনুমানিক ১৮ বছর। তরুণীর পড়নে লাল কালো রংয়ের থ্রী পিছ, কমলা রংয়ের ছেলোয়ার ও কালো রংয়ের বোরখা ছিল।

এ সময় লাশের পাশে পড়ে থাকা বিবাহ সংক্রান্ত কাগজপত্র পাওয়া যায়। যাতে কুমিল্লা নোটারী পাবলিকের কার্যালয়ের মাধ্যমে গত ৮ আগষ্ট ২০১৮ইং তারিখে জুয়েল, পিতা নজরুল ইসলাম, গ্রাম দ্যৈবেল ঘরিয়া, থানা নলডাঙ্গা, নাটোর  ও সোনালী আক্তার, পিতা সবুজ মিয়া গ্রাম খুদী জঙ্গল, করিমগঞ্জ কিশোরগঞ্জ নামের তরুন তরুনীর বিবাহ সম্পন্ন হয়।

খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের পরিচয় জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় থাানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

LATEST NEWS
‘সঠিক প্রশিক্ষণ নিয়ে বিদেশে যাওয়ার পরামর্শ দিয়েছেন’ বালিয়াকান্দিতে বিদ্যুতের তারে জরিয়ে নিহত ১ অন্ত:সত্ত্বা হলেন নারী মাঠকর্মী, বিপাকে পরলেন এনজিও পরিচালক কিশোরগঞ্জ বাইকার’স ক্লাবের উদ্বোধনী, যাত্রা করলো গজনী মীরসরাইতে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত ভুয়া ভাউচার তৈরি করে অর্থ আত্মসাৎ সরকারি দপ্তরে দুদকের অভিযান কিশোরগঞ্জে বিদেশগামী কর্মীদের তিনদিনব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত কুলিয়ারচরে এক বাড়ীতে হামলা, দোকানসহ ৫ ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে : পাপন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত