muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

‘‘তাজউদ্দীন পরিবার কোনো অনিয়মে জড়িত নয়’’ : মেয়র জাহাঙ্গীর আলম

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি ।। অতিত ও ইতিহাস থেকে আমাদের শিক্ষা গ্রহন করতে হবে। আদর্শ নিয়ে রাজনীতি করতে হবে। তাজউদ্দীন পরিবার কোনো অনিয়মে জড়িত নয়। শহীদ পরিবারের গর্বিত সন্তান সিমিন হোসেন রিমি এমপি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৩তম শাহদাত বার্ষিকী স্মরণে বাংলাদেশ আওয়ামীলীগ কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন শাখার আয়োজনে সোমবার বিকালে আমরাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রাম সমাবেশে প্রধান বক্তা হিসেবে মেয়র জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আ’লীগ কেন্দ্রিয় কমিটির সদস্য ও সংস্কৃতি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

ইউনিয়ন আ’লীগের সভাপতি শফিকুল হাকিম মোল্লা হিরণের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম, উপজেলা আ’লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র সাধারণ সম্পাদক এম ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহিন আকবর মুঞ্জু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, চেয়রম্যান আ. হাই, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ূম ভূইয়া প্রমূখ।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত করতে সিমিন হোসেন রিমি এমপি কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, অনেকে নিজের স্বার্থে সমালোচনা করেন। দলের মধ্যে বিবেধ সৃষ্টি না করে আলোচনার মাধ্যমে সমাধান করলে ভালো হয়।

Tags: