muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কিশোরগঞ্জের ভৈরবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়েছে ।
বঙ্গ-বন্ধুর বিদেহী আত্তার শান্তি কামনায় বিভিন্ন মসজিদ ও উপাসনালয়ে দোয়া ও প্রার্থনাসহ কাঙালী ভোজের আয়োজন করা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ দিনটিকে ঘিরে পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে।
আজ বুধবার (১৫ই আগষ্ট) সকালে ভৈরব দূর্জয় মোড় বঙ্গ-বন্ধু ম্যুরালে পূষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সাল, সহকারি কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আল-মামুন,আছমা আহমেদ সহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা এবং ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কামরুল ইসলামসহ ভৈরব থানার অফিসার বৃন্দ, এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডারের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা।
পরে ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ মোঃ সায়দুল্লাহ মিয়ার নেতৃত্ব আওয়ামীলীগ নেতৃবৃন্দ ।
পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন এস.এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ দলীয় নেতৃবৃন্দ।
এছাড়া ভৈরব প্রেসক্লাবসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন,বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পূষ্পস্তবক অর্পণ করেছেন।
এছাড়া দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে শির্ক্ষাীদেও মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার আয়াজন করা হয়।

Tags: