muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে বিদ্যুৎ সংকটে জনজীবন অতিষ্ঠ; জনতার বিক্ষোভ

কিশোরগঞ্জের কটিয়াদীতে বিদ্যুৎ সংকটে জনতার বিক্ষোভ সমাবেশ হয়েছে। রবিবার সকালে কটিয়াদী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে শত শত জনতা এই বিক্ষোভ সভাবেশে অংশগ্রহন করে। পৌরসভার বাগরাইট থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল পল্লী বিদ্যুতের অফিসের সামনে এসে  জড়ো হয়।

বিক্ষোভ সমাবেশের বক্তারা বলেন, এই তীব্র গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। পৌরসভার সকল বিদ্যুৎ সংযোগ পৌরসভাতেই চাই। যদি এর ফলশ্রুতি দ্রুত সময়ে না করা হয় তবে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারী দেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র শওকত উসমান শক্কুর আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান, কটিয়াদী বাজার বণিক সমিতির সদস্য জাহাঙ্গীর সরকার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুগ্ম-আহবায়ক তারেক, ছাত্রলীগনেতা মাইনউদ্দিন, ছাত্রলীগনেতা সানাউল হক জীবন, তাঁতীলীগ নেতা বাছিরসহ এলাকার সর্বস্থরের মানুষ।

এ ব্যাপারে পল্লী বিদ্যুতের ডিপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুল লতিফ সাংবাদিকদের জানান, উপজেলার চান্দপুর ইউনিয়ের মানিকখালী গ্রামে বিদ্যুৎ সংযোগ চালু হচ্ছে। আগামী পনেরো দিনের মধ্যে পুণরায় পৌরসভার বিদ্যুৎ সকলের সাথে সংযোগ করে দেওয়া হবে বলে জানান তিনি।

Tags: