muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

জাতি সুস্থ্য থাকলে বাংলাদেশ সুস্থ্য থাকবে : সিমিন হোসেন রিমি এমপি

কাপাসিয়া উপজেলায় ডায়াবেটিক সমিতির উদ্দ্যেগে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিঃ এর সহযোগিতায় বারিষাব শহিদ গিয়াস উচ্চ বিদ্যালয় মাঠে বিনামূল্যে ডায়াবেটিস ও চিকিৎসা সেবা দেওয়া হয়। ১৮ আগস্ট শনিবার দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ডায়াবেটিক সমিতির সভাপতি ও বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় নেতা সিমিন হোসেন রিমি এমপি।

সিমিন হোসেন রিমি বলেন, ডায়াবেটিস রোগ মানুষের হার্ড, কিডনী, চোখ, হাড়ের জোড়া নষ্ট করে এবং স্মৃতি শক্তি লোপ পায়। জাতি সুস্থ্য থাকলে বাংলাদেশ সুস্থ্য থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী সাস্থ্য সেবায় বিশেষ নজর দিয়েছেন। তাই আমরা হাতের কাছে বিনামূল্যে বা স্বল্প মূল্যে চিকিৎসা সেবা পেয়ে থাকি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, ডায়াবেটিক সমিতির সহ সভাপতি ইঞ্জি. হামিদুল হক, চেয়াম্যান আতাউজ্জামান বাবলু, চীফ মেডিক্যাল অফিসার ডা: যুলকারনাইম ইবনে নোমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রমিজ উদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক চাঁন মিয়া প্রমুখ।

উপজেলা ডায়াবেটিক সমিতির চীফ মেডিকেল ও এক্সিকিউটিভ অফিসার ডাক্তার যুলকার নাইম জানান, ৪০০ জন রোগিকে ডায়াবেটিস, গাইনী, চর্ম ও মেডিসিন বিষয়ে চিকিৎসা সেবা দেয়া হয়।

Tags: