সাইবার হামলার শিকার মুক্তিযোদ্ধার কণ্ঠ’র নির্বাহী সম্পাদক

একের পর এক সাইবার হামলার শিকার হয়েছেন কিশোরগঞ্জ থেকে প্রকাশিত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল মুক্তিযোদ্ধার কণ্ঠ’র নির্বাহী সম্পাদক এম. ইউ. আহমদ নিঝুম।

গত ১৭ই আগস্ট শুক্রবার রাত ৯ টা ৩৭ মিনিটে নির্বাহী সম্পাদকের ব্যক্তিগত ফেসবুক আইডিতে https://www.facebook.com/nizum88 এ সাইবার হামলার ঘটনা জানানো হয়। তিনি জানান, ” আমার এই আইডিতে কোন অপশক্তির কাল নজর পরেছে। বার বার সাইবার এটাকের কবলে পড়ছি। এই নিয়ে ২ বার হ্যাকারের আক্রমণকে প্রতিহত করতে সক্ষম হয়েছি। আইডিতে ফেসবুকের সর্বোচ্চ নিরাপত্তা ব্যবহার করার কারণে হয়তো এখনো টিকে আছি। “

উল্লেখ্য, স্বাধীনতার চেতনায় সংবাদ সারাক্ষণ এই প্রতিপাদ্যে এম. ইউ. আহমদ নিঝুম ২০১৫ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত মুক্তিযোদ্ধার কণ্ঠের বার্তা সম্পাদক এবং একই বছরের ২৬শে মার্চ থেকে আজ পর্যন্ত নিরলস ভাবে নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইতিমধ্যে সারাদেশে চলমান কোটা আন্দোলন এবং নিরাপদ সড়ক আন্দোলনে ষড়যন্ত্রের বিরুদ্ধে সাহসী লিখনীর জন্য তিনি কিছু মহলে ব্যাপক আলোচিত।

২০শে আগস্ট ২০১৮ ইং /নোমান


আরও পড়ুন

১০ Comments

  1. I simply want to mention I am just new to blogging and honestly loved you’re web-site. Almost certainly I’m want to bookmark your website . You amazingly come with very good writings. Thank you for sharing with us your web page.

  2. Pretty portion of content. I just stumbled upon your weblog and in accession capital to claim that I get in fact enjoyed account your weblog posts. Anyway I will be subscribing for your feeds or even I fulfillment you get admission to persistently rapidly.

  3. Amazing! This blog looks just like my old one! It’s on a completely different subject but it has pretty much the same layout and design. Wonderful choice of colors!

  4. Although the more cash-back bonuses you will get, and therefore the harder money
    you’ve loss; it is best to obtain something back, in term of cash-back bonuses than nothing.
    If you’re a new entrant in online games then online Blackjack can be an appealing game
    in your case and you’ll try your hands on it. Live
    casino games, like live roulette, live blackjack, and live baccarat, are around for be played in the comfort of your house in our gambling market.

Comments are closed.