muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

গত ১৮ আগষ্ট দৈনিক কালের কন্ঠ ও ২০ আগষ্ট সাপ্তাহিক দিনের গান পত্রিকায় ‘জোরপূর্বক’ চাঁদায় আ.লীগ নেতার কাঙালিভোজ! শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন।

আজ ২০ আগষ্ট সকাল ১১ টায় রামদী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন লিখিত বক্তব্য পাঠ করে বলেন, দৈনিক কালের কন্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকায় আগরপুর বাসষ্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মোঃ মলু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক নকূল দাস, রামদী ইউপি সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন, দলিল লেখক মোঃ বাচ্চু মিয়া ও ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু ভূঁইয়া সহ আমার বিরুদ্ধে যে দুটি সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিওিহীন। দৈনিক কালের কন্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার সাংবাদিক উক্ত দুটি সংবাদে উল্লেখ করেছেন, জাতীয় শোক দিবসের কাঙালি ভোজের জন্য আমরা আগরপুর বাসষ্ট্যান্ড বাজার থেকে বিএনপি সমর্থিত ও বহিরাগত প্রায় ৩০-৩৫ জন ব্যবসায়ীর কাছ থেকে ১ হাজার থেকে ২০ হাজার টাকা পর্যন্ত চাঁদা আদায় করে কাঙালি ভোজ করেছি। তার কোন সত্যতা নেই। সংবাদে অভিযোগকারীদের কোন প্রকার নাম ও তথ্য প্রকাশ করা হয়নি। নকূল দাসকে কামিনী হত্যা মামলার আসামী উল্লেখ করা হয়েছে। উক্ত মামালা আরো ২০ বছর আগে নিষ্পত্তি হয়েছে। মামলায় নকূল দাস জড়িত না থাকার কারণে আদালত তাকে অব্যাহতি দিয়েছেন। সংবাদে নকূল দাসকে কামনী হত্যা মামলার আসামী লিখে তার মানহানি করা হয়েছে। সংবাদে আরো উল্লেখ করা হয়েছে দলীয় কার্যালয়ের টিভিও কেনা হয় চাঁদা উত্তোলন করে, যা আদৌ সত্য নয়। সমাজের একটি কুচক্রী মহল আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করা সহ সমাজে আমাদের হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমাদের নামে এ সংবাদ দুটি প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত সংবাদ দুটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইদুর রহমান সবুজ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান বিপ্লব, উপদেষ্টা সদস্য মোঃ কামাল হোসেন বকুল, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শিশু, আগরপুর বাস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মোঃ মলু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক নকুল দাস, রামদী ইউপি সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন, দলিল লেখক মোঃ বাচ্চু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু ভূঁইয়া ও আর্শিবাদ মিষ্ঠান্ন ভান্ডারের স্বত্তাধিকারী বাবু খোকন মোদক সহ বাস্ট্যান্ড বাজারের ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Tags: