দেশের খবর - আগস্ট ২১, ২০১৮

গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব

সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে আর্তমানবতায় সেবায় এগিয়ে চলছে ‘এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন’ কর্তৃক পরিচালিত জুম বাংলাদেশ স্কুলের সুবিধাবঞ্চিত শিশু-কিশোরাই ছিল এদিনের অতিথি। সকলের মুখে হাসি, উৎফুল্ল ছিল চোখে পড়ার মতো চিত্র দেখা গেছে  গাইবান্ধায় ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে আয়োজিত মেহেদী উৎসবে।
মঙ্গলবার (২১ আগস্ট) বিকেলে এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে শহরের পৌর শহীদ মিনার চত্ত্বরে এই মেহেদী উৎসবের আয়োজন করে জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখার সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন- এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এসটি শাহীন প্রধান, কো-অর্ডিনেটর মো. রাজীব সরকার, মো. নাজিউর রহমান কাজল, ভলান্টিয়ার জেসমিন খাতুন, মো. মেহেদী হাসান, ফরহাদ আকন্দ, রাজেস বাসফোর, মাইদুল ইসলাম, তাওহীদ তুষার, শাম্মী আক্তার, রিয়া মণি, এনটি স্বরণ, আলিফ রহমান বিজয়, দ্বীপ সাহা, নিশাত বাবু, নাজমুল ইসলাম নিশাত, তাহিয়াত তামান্না প্রমূখ।

এভারগ্রীণ জুম বাংলাদেশ ফাউন্ডেশন ঢাকা শহরে সুবিধাবঞ্চিত, পথশিশুদের বিনামূল্যে পাঠদান শিক্ষা উপকরণ ও পুষ্টিকর খাবার সরবরাহ এবং অসহায় মুমূর্ষ রোগীদের স্বেচ্ছায় রক্তদানের মত সামাজিক এবং মানবিক কাজগুলি করে আসছে। এই কাজ শুধু রাজধানী কেন্দ্রীক না করে বাংলাদেশের সকল জেলা শহরসহ প্রত্যান্ত অঞ্চলে করতে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় গাইবান্ধায় ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শহরের ১নং রেলগেট সংলগ্ন (উত্তর পার্শ্বে) জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখার কার্যক্রম চলছে। এসব শিশুদের বিনামূল্যে পাঠদান শিক্ষা উপকরণ ও পুষ্টিকর খাবার সরবরাহ করা হয়ে থাকে। আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে এসব সুবিধাবঞ্চিত শিশু, ভলান্টিয়ার্স ও সুধিজনদের নিয়ে শুক্রবার (২৪ আগস্ট) গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পৌর মেয়র এ্যাড শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

আরও পড়ুন