muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে সুবিধা বঞ্চিত শিশুরা পেল শিক্ষাবৃত্তি ও ঈদ সামগ্রী

কিশোরগঞ্জে সুবিধা বঞ্চিত শিশুরা পেল শিক্ষাবৃত্তি ও ঈদ সামগ্রী। মঙ্গলবার স্বপ্নশিকড় পরিবার কিশোরগঞ্জ এর আয়োজনে কিশোরগঞ্জ ক্লাব চত্বরে সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষাবৃত্তি ও কারুকার্য শিক্ষা ও ঈদবস্ত্র বিতরণ করা হয়।

শিশুদের মাঝে বিনোদনের জন্য পুতুল নাচের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব তরফদার মোঃ আক্তার জামীল। প্রধান আলোচক ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টি রিপন রায় লিপু।

স্বপ্নশিকড় পরিবার কিশোরগঞ্জ এর সভাপতি তামিম মোহাম্মদ খানের পরিচালনায় বক্তব্য রাখেন হুমায়রা তানজীম ঐশী,দিহান,মাসুদ,লিজা,মুনা,ইসরাত প্রমুখ। বক্তারা বলেন, ছোট এক পথশিশু ঘর নেই, খাবার নেই দিন চলে যার খুদার সাথে লড়াই করে, প্রকৃতির নিয়তীর সাথে যুদ্ধ করে ।

তারও তো অনেক স¦প্ন আছে , আমরা কি জেনেছি ? স্বপ্ন শিকড় পরিবার সেই সকল সুবিধা বঞ্চিত শিশুদের স্বপ্নের কথা শুনে এবং তাদের স্বপ্ন পূরণের চেষ্ঠা করে। স্বপ্ন শিকড় পরিবার কাজ করে সামাজিক দায়বদ্ধতা থেকে। স্বপ্ন শিকড় পরিবার স্বপ্ন দেখে বাংলাদেশে এমন একদিন আসবে যেদিন স্কুল সময়ে কোন বাচ্চাকে দেখা যাবে না যানযটে ফুল হাতে কিংবা চকলেট হাতে বিক্রয় করছে অথবা কারও কাছে ভিক্ষার হাত বাড়িয়ে দিচ্ছে।

স্বপ্ন শিকড় পরিবার স্বপ্ন দেখে স্কুল সময়ে সকল বাচ্চারা স্কুলে যাবে। তারই প্রয়াসে কিশোরগঞ্জ শহরের ৫টি প্রাইমারি স্কুলের ৫ম শ্রেণীর বাচ্চাদের মাঝে শিক্ষা বৃত্তি চালু করেছে জেনে খুশি হয়েছি। পরে আগত প্রায় তিনশতাধিক শিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়। এসময় স্বপ্নশিকড় পরিবারের সদস্যরা ও উপদেষ্টা এবং প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

Tags: