“TADC” এর আত্মপ্রকাশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ২৪, ২০১৮ ১০:২৫ অপরাহ্ণ

সোহেল ইবনে ছিদ্দিক, স্টাফ রিপোর্টার ।। গতকাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনী আকন্দপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টামনী আকন্দপাড়া ডেভেলপমেন্ট ক্লাব (TADC) এর উদ্যোগে “টিএডিসির আত্মপ্রকাশ ও  সাংস্কৃতিক অনুষ্ঠান” এর আয়োজন করা হয়।

গুজাদিয়া আঃ হেঃ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক জনাব হাবিবুর রহমান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুজাদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টামনী আকন্দপাড়া ডেভেলপমেন্ট ক্লাবের লক্ষ ও উদ্দেশ্যগুলো ক্লাবের সদস্যরা তুলে ধরে এবং এ ধরনের কার্যক্রমে সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করে। অতিথিবৃন্দ ও উপস্থিত ব্যক্তিবর্গ ক্লাবের দিকনির্দেশনা মূলক বক্তব্য এবং ক্লাবকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেয়।

অনুষ্ঠানে গত ৮ আগষ্ট করিমগঞ্জ-তাড়াইল আসনের এমপি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নুর দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কার্যকরী পদক্ষেপ গ্রহণের ব্যাপারেও আলোচনা করা হয়। তাছাড়া যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বাল্যবিবাহ রোধ, মাদক থেকে এলাকার যুবসমাজকে কিভাবে রক্ষা করা যায় এ সমস্ত বিষয় নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া