দেশের খবর - August 25, 2018

গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উৎসব অনুষ্ঠিত

সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে আর্তমানবতায় সেবায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন’ কর্তৃক পরিচালিত জুম বাংলাদেশ স্কুল, গাইবান্ধা শাখার ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে ঈদ উৎসব অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে পাবলিক লাইব্রেরী মিলানায়তনে এই ঈদ উৎসব অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে পাবলিক লাইব্রেরী থেকে একটি র্যালি বের করা হয়। র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পাবলিক লাইব্রেরীতে এসে শেষ হয়। র্যালিতে জুম বাংলাদেশ স্কুলে ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশু, ২৫০ ভলান্টিয়ারসহ আরও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।
এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে এতে শাহজাহান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি মো. রাজীব সরকার, সদস্য সচিব, নাজিউর রহমান কাজল, কো-অর্ডিনেটর আসিফ রিয়ন, অনুপা তালুকদার, রাজেশ বাসফোর, মো. মেহেদী হাসান, ফরহাদ আকন্দ, এনটি স্মরণ, আলিফ রহমান বিজয়, শিকদার গ্রুপের জি.এম আব্দুল কুদ্দুস, স্কুলের প্রতিষ্ঠাতা এসটি শাহীন প্রধান প্রমূখ।
আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা, সমবেদ সংগীত, একক সংগীত, কৌতক, আবৃত্তি, ছাড়া, নৃত্য ও গান পরিবেশন করে স্কুলের সুবিধাবঞ্চিত শিশু ও ভলান্টিয়ারা।

আরও পড়ুন