গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উৎসব অনুষ্ঠিত

মোঃ মেহেদী হাসান , গাইবান্ধা
আগস্ট ২৫, ২০১৮ ১২:৫৪ অপরাহ্ণ
সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে আর্তমানবতায় সেবায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন’ কর্তৃক পরিচালিত জুম বাংলাদেশ স্কুল, গাইবান্ধা শাখার ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে ঈদ উৎসব অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে পাবলিক লাইব্রেরী মিলানায়তনে এই ঈদ উৎসব অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে পাবলিক লাইব্রেরী থেকে একটি র্যালি বের করা হয়। র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পাবলিক লাইব্রেরীতে এসে শেষ হয়। র্যালিতে জুম বাংলাদেশ স্কুলে ৭৭ জন সুবিধাবঞ্চিত শিশু, ২৫০ ভলান্টিয়ারসহ আরও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।
এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে এতে শাহজাহান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি মো. রাজীব সরকার, সদস্য সচিব, নাজিউর রহমান কাজল, কো-অর্ডিনেটর আসিফ রিয়ন, অনুপা তালুকদার, রাজেশ বাসফোর, মো. মেহেদী হাসান, ফরহাদ আকন্দ, এনটি স্মরণ, আলিফ রহমান বিজয়, শিকদার গ্রুপের জি.এম আব্দুল কুদ্দুস, স্কুলের প্রতিষ্ঠাতা এসটি শাহীন প্রধান প্রমূখ।
আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা, সমবেদ সংগীত, একক সংগীত, কৌতক, আবৃত্তি, ছাড়া, নৃত্য ও গান পরিবেশন করে স্কুলের সুবিধাবঞ্চিত শিশু ও ভলান্টিয়ারা।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
রাঙ্গামাটিতে ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৪ ১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময় নির্ধারণ ‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত