মিঠামইন - আগস্ট ২৫, ২০১৮

মিঠামইনে এবার বাড়ির সীমানা জের, যুবক খুন

কিশোরগঞ্জের মিঠামইনে ঈদ প্রীতি ফুটবল ম্যাচকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হতাহতের ঘটনার একদিন পর এবার বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবুল মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের আরো ১০ জন আহত হয়েছেন।

শনিবার (২৫ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার গোপদিঘী ইউনিয়নের ভজকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া ওই গ্রামের মৃত মুর্শিদ মিয়া ছেলে।

পুলিশ জানায়, উপজেলার গোপদিঘী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল মিয়া সাথে আমির হোসেন মাস্টারের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে বেশ কয়েকবার দরবার-সালিশ হলেও মীমাংসা হয়নি। শনিবার (২৫ আগস্ট) সকালে এর জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে দুই পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় হামলা প্রতিহত করতে ঘর থেকে বের হওয়ার সময় বাবুল প্রতিপক্ষের বল্লমের আঘাতে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুল হক মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরও পড়ুন

৩ Comments

Comments are closed.