muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান এর সহধর্মিনী ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি’র মাতা শহীদ আইভি রহমান এর ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে গত ২৪ আগষ্ট উপজেলার রামদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শোক র‌্যালি অনুষ্টিত হয়।

আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলাল উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইদুর রহমান সবুজ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, সহ প্রচার সম্পাদক নকুল দাস, উপদেষ্টা সদস্য মোঃ কামাল হোসেন বকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ্ উদ্দিন শিশু, আগরপুর বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মোঃ মলু মিয়া, আগরপুর জি সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন, দলিল লেখক মোঃ বাচ্চু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু ভূইয়া প্রমূখ।

এ সময় বক্তারা শহীদ আইভি রহমানের উপর হামলাকারীদের ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান। পরে আইভি রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া শেষে একটি শোক র‌্যালি বের করা হয়।

Tags: