muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্য আটক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রাদিসহ ডাকাত দলের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। গত ২১ আগস্ট গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার এসআই সুমন চন্দ্র সরকার ও এসআই কামাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম কুলিয়ারচর উপজেলার পৌর শহরের পূর্ব গাইলকাটা নিউ টাউন বালুর মাঠে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রাদিসহ ডাকাত দলের ৯ সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে।

ডাকাত দলের সদস্যরা হলো, উপজেলার পূর্ব গাইলকাটা গ্রামের কুদ্দুছ কসাইয়ের ছেলে রাকিব (২২), জালাল উদ্দিনের ছেলে রাজন মিয়া (২৫), ইদ্রিস মিয়ার ছেলে জুনায়েদ (১৯), ফুল মিয়ার ছেলে নাঈম মিয়া (২০), হানিফ মিয়ার ছেলে মবিন আহাম্মেদ লিমন (২০), বড়খারচর মধ্যপাড়া গ্রামের সাদেক মিয়ার ছেলে শফিক মিয়া (২২), দ্বাড়িয়াকান্দি পূর্বপাড়া গ্রামের অহিদ মিয়ার ছেলে নাঈম মিয়া (১৯), কটিয়াদী উপজেলার নিমুক পুয়ারা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে রাজু আহাম্মেদ (২০) ও ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ দক্ষিণ হাটি গ্রামের মৃত মুন কাজীর ছেলে সাদ্দাম মিয়া (২০) । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের আরো ৭/৮ জন সদস্য পালিয়ে যায় ।

এসময় পুলিশ ডাকাত দলের সদস্যদের নিকট থেকে দেশীয় অস্ত্রাদিসহ বিভিন্ন কোম্পানির সিম কার্ড বিহীন ২৪ টি মোবাইল সেট, ১৪টি ব্যাটারী ও ১ টি ট্রাভেল ব্যাগ উদ্ধার করে। এ ঘটনায় এসআই কামাল উদ্দিন বাদী হয়ে কুলিয়ারচর থানায় দন্ডবিধি ৩৯৯/৪০২ ধারায় একটি মামলা নং-১০ দায়ের করে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার্স ইনচার্জ মোঃ নান্নু মোল্লা বলেন, মুলতবি ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার ও পৌরসভা এলাকায় আইন শৃঙ্খলা টিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রাদিসহ ডাকাত দলের ৯ সদস্যকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে ।

Tags: