muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীততে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত

রাজশাহীর কাটাখালীতে অটোভ্যান উল্টে নানা-নাতি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কাটাখালীর সমশাদিপুর এলাকায়
রাজশাহী-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন, কাটাখালীর দেওয়ানপাড়া এলাকার নাজিম (৫০) ও তার নাতি আরাফাত (৩)। আহতরা হলেন, নাজিমের স্ত্রী আছিয়া বেগম (৪৫) ও তাদের আরেক নাতি নোমান (৫)।

নাজিমের চাচাতো ভাই ও কাটাখালি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোতালেব জানান, সকালে নাজিম পরিবারের সদস্যদের নিয়ে নিজের অটোভ্যানে কাপাশিয়া এলাকায় শালির বাসায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় ভ্যানের ডান পাশের চাকার শকাব ভেঙে রাস্তার উপর উল্টে যায়। এতে তারা চারজন আহত হন। পরে তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসকরা নাজিম ও তার নাতি আরাফাতকে মৃত ঘোঘণা করেন। আর হাসপাতালে ভর্তি করা হয় আছিয়া বেগম। তবে নোমানকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যাওয়া হয়।

কাটাখালী থানার ওসি মেহদী হাসান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। তবে হাসপাতালে নেয়ার আগেই নাজিম মারা যায়। আর শিশু আরাফাত মারা যান চিকিৎসাধীন অবস্থায়। হাসপাতালে দুইজনের লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয় বলে জানান ওসি।

এদিকে, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরের সাগরপাড়ার মোড়ে গ্রামীণ ট্রাভেলসের একটি বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে যায়। এতে দুইজন আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই অটোরিকশার যাত্রী ছিলেন।

Tags: