রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে ছাত্রদলের তালা

পাপন সরকার শুভ্র , রাজশাহী
আগস্ট ২৬, ২০১৮ ৪:৪৬ অপরাহ্ণ

রাজশাহী মহানগর ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবোদ রাজশাহী মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদলের পদ বঞ্চিত নেতাকর্মীরা। আজ রোববার বেলা ১২টার দিকে নগরীর ভুবন মোহন পার্ক এলাকার বিএনপির দলীয় কার্যালয়ে তালা দেওয়া হয়েছে। তালা দেওয়ার বিষয় নিশ্চিত করেছে নগর ছাত্রদলের সহ-সভাপতি মো. আরিফুজ্জামান।

তিনি বলেন, কাউকে না জানিয়ে গতকাল শনিবার রাতে নগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এর প্রতিবাদে তারা আজ নগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন তারা।

এই বিষয়ে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তারা জানায়, এই কমিটির বিষয়ে তারা কিছু জানেন না। এর আগে গতকাল শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে কমিটি গঠনের তথ্য জানায়।

এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ: ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়। বিএনপি কার্যালয়ের সামনে পদবন্ঞিত নেতাকর্মীরা তালা দিয়ে বিক্ষোভ করলে পরে পুলিশ হাজির হয়।

Comments are closed.