muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে ছাত্রদল সভাপতির মোটরসাইকেল বহর থেকে ৯ নেতাকর্মী গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাত্রদলের নয় নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ । এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য আইনে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

জানা যায়, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি নিহাদ সালমান ডুননের গ্রামের বাড়ী নান্দাইল যাওয়ার পথে বিভিন্ন উপজেলার ছাত্রদল নেতা কর্মীরা তার সাথে মটর সাইকেল বহর করে যাওয়ার সময় এঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, গত শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কপথে সরকার রিরোধী শ্লোগান দিয়ে ছাত্রদল কর্মীরা বেপরোয়া ভাবে মোটরসাইকেল শোডাউন করে নান্দাইল অভিমুখে যাওয়ার পথে ঈশ^রগঞ্জের শর্শী নামক স্থান থেকে ৯ জন ছাত্রদলকর্মীকে আটক করে পুলিশ।

আটককৃতদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে গৌরীপুর উপজেলার শাহগঞ্জের মিলন (২৪) লাডোরপায়রা গ্রামের ইকবাল হাসান (৪২), ধামগাঁওয়ের সোহেল রানা (২৪), বীর আহম্মেদপুরের অনিক আহম্মেদ (২২), ফুলপুরের আজিজুল হক (২৩), আল আমিন (২৪), বালিয়া গ্রামের মাহফেজ খান (৩২) ময়মনসিংহ সদর চায়না মোড়ের সাদ্দাম (২৫), শম্ভুগঞ্জের অন্তর (১৮)। পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা সকলেই ছাত্র দলের নেতাকর্মী।

 

Tags: