muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

তাহিরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ।। সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মেয়েটির বাবা এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মেয়ের বাবা জানান, তার মেয়ে গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ে। মেয়ের মা সাতমাস আগে চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন। সেখানে তার অস্ত্রোপচার হয়। এরপর তিনি ঢাকায় থাকা তার দিনমজুর ছেলের বাড়িতে ছিলেন। ১৫দিন আগে তিনি গ্রামের বাড়িতে ফিরে আসেন। মায়ের অনুপস্থিতির সুযোগে গ্রামের বাসিন্দা বিপ্লব মিয়া (২৪) মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এখন মেয়েটি ছয় মাসের অন্তঃসত্তা। মা বাড়িতে আসার পর মেয়ে তাকে প্রায়ই অসুস্থতার কথা বলে। এরপর একপর্যায়ে বিপ্লব তাকে ধর্ষণ করেছেন বলে জানায়।

এ ব্যাপারে মেয়ের বাবা গত শুক্রবার তাহিরপুর থানায় বিপ্লবের বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ ও অন্তঃসত্তা হওয়ার বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

মেয়ের বাবা বলেন, বিপ্লবের পরিবারকে বিষয়টি জানানোর পর তারা সামাজিকভাবে মীমাংসার জন্য কিছু লোক লাগিয়েছে, কিন্তু মীমাংসা হয়নি। তাই তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সাহাব উদ্দিন বলেন, আমাকে দুই পরিবারের পক্ষ থেকেই বিষয়টি জানানো হয়েছে। আমি এখনো তাদের সঙ্গে এ নিয়ে কোনো কথা বলিনি। মেয়ের বাবা আইনি পদক্ষেপ নিলে সেটি আইনিভাবেই মীমাংসা হওয়া ভালো।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, তারা মেয়ের বাবার লিখিত অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করে দেখছেন। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে কথা বলার জন্য বিপ্লব মিয়ার মুঠোফোনে কল করলে সেটি বন্ধ পাওয়া য়ায়।

Tags: