রকমারি - আগস্ট ২৭, ২০১৮ ১২:৪৫ অপরাহ্ণ

ব্যাটম্যানের গাড়ি থামিয়ে সেলফির আবদার পুলিশ সদস্যের! (ভিডিও)

রিল থেকে সত্যিই কি রিয়েল লাইফে ফিরল ‘ডার্ক নাইট’? সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যায় জলজ্যান্ত ব্যাটম্যানকে। তার অতি প্রিয় ‘ব্যাটমোবাইল’ গাড়িকে নিয়ে আমেরিকার অন্টারিও প্রদেশের রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। কেবল তাই নয়, তার পিছনে ধাওয়া করতে দেখা যাচ্ছে পুলিশের একটি গাড়িকেও। তবে এই ‘বাদুড় মানব’কে ধাওয়া দেওয়ার উদ্দেশে নয়। বরং তার সঙ্গে সেলফি তোলার জন্য!

ভিডিওটিতে স্পষ্ট দেখা যাচ্ছে অন্টারিও প্রদেশের ব্রাম্পটন এলাকার একটি রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটে চলছে ব্যাটমোবাইল। হঠাৎই পিছন থেকে এসে গাড়িটিকে দাঁড় করান এক নারী পুলিশ সদস্য। গাড়ি থেকে লাফিয়ে বাইরে আসেন জলজ্যান্ত ব্যাটম্যান। এরপরই শুরু হয় আসল চমক। গ্রেফতার করা তো দূরের কথা, ব্যাটম্যানের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় ওই নারী পুলিশ সদস্যকে।

ব্যাটম্যান আদতে জলজ্যান্ত একজন মানুষ। তার নাম স্টিফেন লরেন্স। যিনি ব্যাটম্যানের প্রবল অনুরাগী। বাস্তব জীবনেও নিজেকে ব্যাটম্যানের সাজে সাজিয়ে তুলতে ভালোবাসেন তিনি। কেবল নিজেকে সাজিয়ে তোলাই নয়, তিনি ব্যবহারও করেন ব্যাটমোবাইলের আদলে তৈরি একটি গাড়ি।

জানা গেছে, ঘটনার দিন নিজের গাড়িটি নিয়ে ব্যাটম্যানের সাজেই রাস্তায় বেরিয়েছিলেন স্টিফেন লরেন্স। জনবহুল স্থানে তাকে দেখে ওই নারী পুলিশ সদস্য সেলফি তোলার আগ্রহ প্রকাশ করেন। কিন্তু জনবহুল স্থানে সেলফি তুলতে চান না তিনি।

এরপর ওই নারী পুলিশ সদস্য অনুরোধ করেন একটা ফাঁকা স্থানে যাওয়ার। সেই অনুযায়ী ফাঁকা রাস্তাতেই ওই নারী পুলিশ সদস্যের সঙ্গে সেলফি তোলেন তিনি। আর সেই দৃশ্যই ভিডিও করেন অন্য এক গাড়ির যাত্রী। তিনিও তখন ওই রাস্তা দিয়েই যাচ্ছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। চর্চা শুরু হয় বাস্তবে ব্যাটম্যানের আবির্ভাব নিয়ে।