আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা : তোফায়েল

রাজনৈতিক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
আগস্ট ২৮, ২০১৮ ৪:৪৯ অপরাহ্ণ

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আন্দোলনের নামে কেউ বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।

তোফায়েল আহমেদ বলেন, নির্বাচন সামনে রেখে আমাদের বিরুদ্ধে জোট গঠন হচ্ছে। গণতান্ত্রিক আন্দোলন করার অধিকার সবার আছে। তবে কেউ যদি হরতাল/অবরোধের মাধ্যমে বিশৃঙ্খলা করে, আইনশৃঙ্খলা বিরোধী কাজ করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কঠোর ব্যবস্থা নেবে।

নির্বাচনে সব দল অংশ নেওয়ার আশাবাদ ব্যক্ত করে বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি যদি অংশ না নেয় তাদের অবস্থা ১৯৭০ সালের বাংলাদেশ ন্যাশনাল পার্টির মতো হবে। ১৯৭০ সালে নির্বাচনে অংশ না নেওয়ায় তাদের আর এখন কেউ চিনে না।

‘বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ’ নামের শীর্ষক এই প্রদর্শনীর আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ ঢাবি শাখা। সংগঠনের সভাপতি সঞ্জিত চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি এ এস এম মাকসুদ কামাল, শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট আফিয়া বেগম। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনও উপস্থিত ছিলেন।

 

Comments are closed.