ভৈরব - সেপ্টেম্বর ১, ২০১৮ ৪:০৪ অপরাহ্ণ

ভৈরবে মাদকসহ রেলওয়ে কর্মকর্তা আটক

কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ এক ট্রেন পরিচালকে আটক করেছে র‌্যাব। তিনি সুরমা মেইল এক্সপ্রেসের পরিচালক। তার নাম নিয়াজ মাহমুদ।
৩১ (আগস্ট) শুক্রবার সকালে রেলওয়ে স্টেশনে ঢাকাগামী সুরমা এক্সপ্রেস ট্রেনের ডাক বগি থেকে ১১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়েছে।
রেলওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুরমা মেইল এক্সপ্রেসের তালাবদ্ধ ডাক বগিতে অভিযান চালানো হয়। এ সময় পরিচালকের নিয়ন্ত্রণে থাকা তালাবদ্ধ বগিতে মাল বুকিংবিহীন একটি লেপে মোড়ানো অবস্থায় ১১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদক পাচারের অভিযোগে ট্রেনের পরিচালক নিয়াজ মাহমুদকে আটক করে র‌্যাব।
ফলে রেলওয়ে স্টেশনে ট্রেনটি অন্তত তিন ঘণ্টার বেশি সময় আটকা পড়ে। এতে যাত্রীরা বিড়ম্বনায় পড়েন। পরে আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে একজন পরিচালক এনে ট্রেনটি ঢাকায় পাঠানো হয়।
জানতে চাইলে ট্রেন পরিচালক আটকের বিষয়টি নিশ্চত করে ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করেছেন নিয়াজ মাহমুদ। এছাড়াও মাদক পাচারের দায়ে তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
.