খেলার খবর - September 4, 2018

রোনালদোহীন রিয়ালকে ‘দুর্বল’ বললেন মেসি

চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্তিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ায় লা লিগায় বার্সেলোনার পথচলা অনেক সহজ হয়ে গেছে মনে করছেন লিওনেল মেসি। তার মতে, পর্তুগিজ উইঙ্গারকে ছাড়া শক্তি কমে গেছে রিয়ালের।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে চুক্তি করানোয় চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসকে ফেভারিট মানছেন বার্সেলোনার অধিনায়ক।

স্পেনের শীর্ষ লিগে রোনালদোর সঙ্গে দীর্ঘ ৯ বছর ধরে চলেছে মেসির প্রতিদ্বন্দ্বিতা। এবার সেই দ্বৈরথ থেকে মুক্ত আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসির বিশ্বাস, রোনালদো চলে যাওয়ার সুবিধা ভালোভাবে নিতে পারবে বার্সা। পরের এল ক্লাসিকোতে নিজেদেরই ফেভারিট মানছেন তিনি।

রিয়ালের শক্তিমত্তা নিয়ে কাতালুনিয়া রেডিওকে মেসি বলেছেন, ‘রিয়াল মাদ্রিদ বিশ্বের অন্যতম সেরা দল এবং তাদের সেরা একটি দল আছে, (কিন্তু) এটা প্রমাণিত যে রোনালদো না থাকাটা তাদের শক্তি কমিয়ে দিয়েছে। আর চ্যাম্পিয়নস লিগের জন্য জুভেন্টাস (অন্যতম) ফেভারিট।’

সান্তিয়াগো বার্নাব্যু থেকে রোনালদো হঠাৎ চলে যাওয়ায় বিস্মিত হয়েছেন মেসি, ‘এটা আমাকে অবাক করেছে (যখন চলে গেলেন)। তার মাদ্রিদ ছাড়া কিংবা জুভেন্টাসে যোগ দেওয়ার কথা কল্পনাও করিনি আমি। অনেক দল তাকে চেয়েছিল। আমি হতবাক হয়েছি, কিন্তু সে খুব ভালো একটি দলে গেছে।’ সূত্র- গোল ডটকম।

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am just all new to blogs and absolutely loved your web blog. Most likely I’m want to bookmark your blog post . You actually have beneficial article content. Kudos for sharing with us your webpage.

Comments are closed.