হোসেনপুর - সেপ্টেম্বর ৪, ২০১৮

হোসেনপুরে ইয়াবাসহ দুই নারী গ্রেফতার

হোসেনপুরে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেটসহ দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার টান সিদলা গ্রামের মৃত হেলাল মিয়ার স্ত্রী মেহেড়া খাতুন (৫৫) এবং বিপুল মিয়ার স্ত্রী তানিয়া আক্তার (২২) কে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী হেলাল মিয়ার পুত্র কফুল খান পালিয়ে যায়। পুলিশ তল্লাসী করে কফুল মিয়ার ঘরের সুকেসের ড্রয়ার থেকে ১২শ পিচ ধৃত মেহেড়া খাতুনের কোমড় থেকে ৩০পিচ ও তানিয়া আক্তারের সেলোয়ারের কোমড় থেকে ২২পিচসহ মোট ১ হাজার ২ শ ৫২ ইয়াবা ট্যাবলেট, নগদ ৭ হাজার ৪শ টাকা এবং একটি পালসার মোটরসাইকেল জব্দ করে।

এ ব্যাপারে হোসেনপুর থানায় তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরাফাতুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ীরা কৌশলে নারীদেরকে ব্যবহার করে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ে সহায়তা করছে।

মাদক ব্যবসায়ী যেই ইউক তাদেরকে ছাড় দেয়া হবেনা। হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন জানান, এটি মাদকের সবচেয়ে বড় অভিযান। শ্রীঘ্রই মাদক ব্যবসায়ীর মূল হোতাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত থাকবে।

 


আরও পড়ুন