ভৈরব - সেপ্টেম্বর ৬, ২০১৮ ২:৪২ অপরাহ্ণ

ভৈরবে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উদ্বোধন

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১১টায় কিশোরঞ্জের ভৈরবে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ ২০১৮, অনির্বাণ আগামী অনুষ্টানের শুভ উদ্বোধন হয়েছে।

অনুুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ভৈরব প্রেসক্লাব সভাপতি জাকির হোসেন কাজল,পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি ও দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক আলহাজ্ব এমএ লতিফ।

উপজেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাজমুল হক, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সিনিয়র নেতা মো. জজ মিয়া,৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শিমুল।

অনুুষ্টানে বক্তারা বলেন বিগত সরকার আমলে বিদ্যুতের পরিমাণ ছিল ১১,০০০ মে.ও.। বর্তমান সরকার ক্ষমতায় আসায় ৯বছরে বিদ্যুতের উন্নয়ন হয়েছে ১৮,০০০ মে.ও.। এই ধারাবাহিকতায় ভৈরবেও আগামী কিছুদিনের ভিতর একটি বিদ্যুৎ প্ল্যান্ট হবে। যার কার্যক্রম চলমান আছে।

আলোচনা শেষে ডাকঢোল পিটিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালী বিদ্যুৎ অফিস কার্যালয় হতে দূর্জয় মোড় পদ্রক্ষিন করে আবার বিদ্যুৎ অফিস কার্যালয়ে এসে শেষ হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ভৈরব কার্যালয়ে নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব ও সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ভৈরব কার্যালয়ে সহকারী প্রকৌশলী তানভির পারভেজ।