বাজিতপুরে পাইপগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ৭, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ

বাজিতপুর থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় পাইপগানসহ ফারুক মিয়া (২৭) নামে এক দুর্ধর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সরারচর-উজানচর সড়কের গোলাইমারা গ্রামের একটি পুকুরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৭ সেপ্টেম্বর)তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম, পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম, ভাগলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এইচ এম কামাল হোসেন ও পিএসআই আবুল কালাম আজাদসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া অস্ত্র ব্যবসায়ী ফারুক মিয়া উপজেলার সরারচর মীরেরগাঁও গ্রামের মিছির মিয়ার ছেলে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া ফারুক মিয়া একজন অস্ত্র ব্যবসায়ী। সে তার সহযোগীদের নিয়ে নিজ উপজেলা বাজিতপুর ছাড়াও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র বেচাকেনা করে আসছিল।

ফারুক ও তার সহযোগীরা অবৈধ অস্ত্র বেচাকেনার জন্য উপজেলার সরারচর-উজানচর সড়কের গোলাইমারা গ্রামের হান্নান মিয়ার মাছ চাষের পুকুরপাড়ে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে তারা সেখানে অভিযান চালান। অভিযানের সময় দেশীয় তৈরি একটি সক্রিয় লোহার পাইপগানসহ অস্ত্র ব্যবসায়ী ফারুক মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় পিএসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে ফারুক মিয়া ও পালিয়ে যাওয়া দুই সহযোগীর বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া