muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছাত্র বলাৎকারের অভিযোগে জামি’য়া মাদানিয়া ইসলামিয়া আগরপুর বাসস্ট্যান্ড মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ কামরুল ইসলাম খান (৩০) কে গত ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১ টায় গ্রেফতার করে ৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে আদালতে প্রেরণ করে কুলিয়ারচর থানা পুলিশ। অভিযুক্ত শিক্ষক হবিগঞ্জ জেলা সদরের রায়ধর গ্রামের মোঃ আকবর খানের পুত্র বলে জানা যায়।

সূত্রে জানা যায়, উপজেলার জামি’য়া মাদানিয়া ইসলামিয়া আগরপুর বাসস্ট্যান্ড মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ কামরুল ইসলাম খান (৩০) গত ৫ সেপ্টেম্বর রাতে ওই মাদ্রাসার নূরানী ১ম শ্রেণীর এক ছাত্র (৮) কে বলাৎকার করে। বলাৎকারের অভিযোগে বৃহস্পতিবার রাতে কুলিয়ারচর থানার এস আই আরিফ রব্বানীর নেতৃত্বে একদল পুলিশ ওই মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষক কামরুল ইসলাম খানকে গ্রেফতার করে। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে।

এ ব্যাপারে মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মুফতি মোঃ মনির হুসাইন ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বলেন, ওই শিক্ষককে উক্ত প্রতিষ্ঠানে নূরানী শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়ার জন্য অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে। গত ৪ আগষ্ট থেকে ওই শিক্ষক মাদ্রাসায় পাঠদান করে আসছিল।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম খানকে ছাত্র বলৎকারের ঘটনায় গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, এ ব্যপারে কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে।

Tags: