রাজনীতি - সেপ্টেম্বর ৯, ২০১৮ ৪:০১ অপরাহ্ণ

বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলার ছড়াছড়ি : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বিভিন্নভাবে মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলকে দমনের কৌশল অবলম্বন করেছে সরকার। রবিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, ‘সরকার পাগলের মতো বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দিচ্ছে। এমনকি পবিত্র হজ পালনের জন্য সৌদি আরব থাকাকালীনও কয়েক জনের নামে মামলা দেয়া হচ্ছে। এমন কি মৃত ব্যক্তির নামেও মামলা দিচ্ছে তারা।

তিনি বলেন, শেখ হাসিনা আইনশৃঙ্খলা বাহিনী দিয়েই দেশের নিয়ন্ত্রণ মজবুত রাখতে চাচ্ছেন। দেশজুড়ে চলছে এখন গায়েবি মামলার ছড়াছড়ি। মৃত ব্যক্তিকেও এখন ককটেল ছুড়ে মারতে দেখছে পুলিশ।

খালেদা জিয়ার অসুস্থতার কথা উল্লেখ করে রিজভী বলেন, বেগম জিয়া এতটাই অসুস্থ যে, তার বাম হাত ও পা প্রায় অবশ হয়ে যাচ্ছে। চলাফেরা দূরের কথা, তিনি উঠে দাঁড়াতেও পারছেন না।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে নিঃশেষ করে দিতেই আওয়ামী সরকার তাকে চিকিৎসা না দিয়ে নিষ্ঠুর ও অমানবিক পথ বেছে নিয়েছে।

 

 

২ Comments

  1. I am grateful for your post. Id really like to comment that the expense of car insurance varies greatly from one coverage to another, since there are so many different issues which give rise to the overall cost. As an example, the model and make of the motor vehicle will have a large bearing on the fee. A reliable old family car will have a more affordable premium when compared to a flashy expensive car.

Comments are closed.