দ্রুত কোচিংয়ে ফিরতে চান জিদান

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১০, ২০১৮ ৩:২২ অপরাহ্ণ

রিয়াল মাদ্রিদ থেকে তার আকস্মিক পদত্যাগ ক্লাব এবং সমর্থকদের জন্য বড় ধাক্কা ছিল। তবে নতুন কোচের অধীনে নতুন মৌসুমে দুর্দান্ত খেলছে রিয়াল। অন্যদিকে এখনো নতুন চাকরি খুঁজে নেননি ফরাসি মহাতারকা জিনেদিন জিদান। বেশ কয়েকটি ক্লাবে তার যোগদানের কথা শোনা গেলেও একটাও সত্য হয়নি। তবে জিদান সম্প্রতি জানিয়েছেন, দ্রুতি কোচিংয়ে ফিরতে চান।

স্পেনের একটি টেলিভিশনকে নিজের ভবিষ্যত চিন্তা নিয়ে জিদান বলেন, ‘আমি নিশ্চিত যে খুব দ্রুতই আমি আবারও কোচিং করাব। এটাই আমার পছন্দের কাজ। আর সারা জীবন আমি এটাই করেছি।’

২০১৬ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর দুর্দান্ত সব সাফল্য পেয়েছেন জিদান। গত মৌসুমের চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতিয়ে মাথা উঁচু করে দায়িত্ব ছাড়েন তিনি। ইদানিং শোনা যাচ্ছে, ফরাসি এই কোচকে পেতে আগ্রহী ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। বর্তমান কোচ হোসে মরিনিয়োর অধীনে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এ পর্যন্ত চার ম্যাচের দুটিতেই হেরেছে জায়ান্ট ক্লাবটি।

রিয়ালের হয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন ৪৬ বছর বয়সী জিদান। আড়াই মৌসুমে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ছাড়াও লা লিগা, ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপসহ ক্লাবকে মোট ৯টি শিরোপা জেতান সাবেক এই ফরাসী সুপারস্টার। তবে কোন দলের হয় তিনি নতুনভাবে কোচিং শুরু করবেন, সে সম্পর্কে কিছুই বললেননি জিদান।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া