বিনোদন - সেপ্টেম্বর ১০, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ

সাইনিং মানি ফিরিয়ে দিলেন দীপিকা

পদ্মাবত’ ছবির অভাবনীয় সাফল্যের পর বিশাল ভরদ্বাজের পরিচালনায় নতুন কাজ শুরু করতে যাচ্ছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু সহশিল্পী ইরফান খানের ক্যান্সার ধরা পড়ায় তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়।

গ্যাংস্টার ধাঁচের ছবি ‘স্বপ্না দিদি’র মাধ্যমে ‘পিকু’ জুটি ইরফান ও দীপিকাকে আবারও একসঙ্গে দেখার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু অসুস্থ ইরফান বিদেশে চিকিৎসার জন্য থাকায় তা অনিশ্চয়তার মুখে পড়েছে।

দীপিকা পাড়ুকোন

শোনা যাচ্ছে, পরিচালক বিশাল ভরদ্বাজকে ‘স্বপ্না দিদি’তে কাজ করার জন্য নেওয়া সাইনিং মানি ফিরিয়ে দিয়েছেন দীপিকা। শুটিং সহসা হবে না জেনে নিজ থেকেই টাকাগুলো আর রাখতে চাননি ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। তবে ইরফান সুস্থ হয়ে উঠলে তার ও বিশালের সঙ্গে আবারও অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

এদিকে দীপিকার বিয়ের প্রস্তুতি চলছে জোরেশোরে। দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন তিনি। ধারণা করা হচ্ছে, ইতালির লেক কোমোতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেখানে থাকবেন শুধু দুই পরিবার ও তাদের বন্ধুরা।
যদিও রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কের ব্যাপারে এখনও পরিষ্কারভাবে মুখ খোলেননি দীপিকা। তার সাফ কথা, ‘বিয়ের ব্যাপারে আমি কিছুই বলবো না।’

সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ (২০১৩) ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান দীপিকা ও রণবীর। এরপর একই নির্মাতার ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও ‘পদ্মাবত’ (২০১৮) ছবিতে দেখা গেছে এই জুটিকে।

1 Comment

Comments are closed.