বিনোদন - সেপ্টেম্বর ১১, ২০১৮ ১০:৫৫ পূর্বাহ্ণ

নিক যেভাবে প্রিয়াঙ্কার মনের মানুষ হলেন

বলিপাড়ার অন্দরে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে নিয়ে কানাঘুষা কম হয়নি। কবে মার্কিনি বয়ফ্রেন্ডের গাঁটছাড়া বাঁধবেন ‘দেশি গার্ল’ তা নিয়ে আলোচনা হয়েছে ঢের। সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাগদান পর্ব সেরে ফেলেছেন দুজনে। কিন্তু কীভাবে জুটি বাঁধার মতো এত বড় সিদ্ধান্ত নিলেন তারা। নিজের মুখেই সেকথা জানিয়েছেন নিক।

নিক জোনাস এক সাক্ষাৎকারে বলেন, ‘বাগদানের পাঁচ মাস আগেও নিজেরাও জানতেন না যে, তারা একে অপরের কত কাছে চলে এসেছেন। নিক বলেন, ‘এক বন্ধুর মাধ্যমে আমাদের আলাপ হয়েছিল। এরপর আমরা কথা বলতে শুরু করলাম। তখনই আমরা একসঙ্গে হাঁটার সিদ্ধান্ত নিই। এরপর ঘনিষ্ঠরা আমাদের নিয়ে অনেক কিছু বলতে শুরু করল। আর সেই কথাগুলোই একদিন সত্যি হয়ে গেল।’

মার্কিন এই পপ তারকা আরও বলেন, ‘আজ আমরা এনগেজড। আমাদের গল্পটা যেন নিজের থেকেই লেখা হয়ে গেল। এটা খুব তাড়াতাড়িই যেন হয়ে গেল। আমরা জানতাম, যা করছি ভুল করছি না। ব্যাস, ঝাঁপিয়ে পড়লাম। এখন আমরা খুব খুশি।’

নিকের সঙ্গে প্রিয়াঙ্কার মন দেয়া-নেয়া নিয়ে বলিউডের অন্দরে কম আলোচনা হয়নি। হাজারও লুকানার চেষ্টা করলেও পাপারাজ্জির নজর এড়াননি এই জুটি। বরাবরই সামনে এসেছে এই জুটির একান্তে কাটানো মুহূর্তের কথা। এরপর একদিন আচমকাই বিদেশ থেকে মুম্বাইতে নিককে নিয়ে আসেন ‘দেশি গার্ল’। একান্তে গোয়াতে গিয়ে সময়ও কাটান দুজন।

প্রিয়াঙ্কা-নিকের কাটানো ব্যক্তিগত সময়ের কথা যতই সামনে এসেছে, ততই মাথাচাড়া দিয়েছে কবে চার হাত এক হচ্ছে সেই প্রশ্ন। হাজার কানাঘুষা পর মার্কিনি প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্ক। কিন্তু এখন একটাই বক্তব্য- কবে চার হাত এক হবে নিক ও প্রিয়াঙ্কার।