শিশু আলী আকবরের চিকিৎসাসেবায় বিত্তবানদের প্রতি এলাকাবাসীর আহ্বান

আতিকুর রহমান কাযিন । নিজস্ব প্রতিবেদক , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১১, ২০১৮ ৮:৪৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর এলাকার চড়িয়াকোনা গ্রামের মো.আলী আকবর (০৭) এক শিশু বিদ্যুতের পিলারে পাখির বাসা খুঁজতে গিয়ে ভুল ক্রমে চালু লাইনে শর্ট খেয়ে দুর্ধূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল হাসপাতালে টিউসবী বিভাগে ১২নাম্বার সিটে ভর্তি হওয়ার পর ডা.তাকে আইসিওতে নিয়ে যায়। আহত মো.আলী আকবর উপজেলার পৌর এলাকার চড়িয়াকোনা গ্রামের মো.লিটন মিয়ার পুত্র।

গত শুক্রবার সকালে পৌর এলাকার চড়িয়াকোনা গ্রামে এ ঘটনা ঘটে। পরিবার সূত্রে জানা যায়,শুক্রবার সকালে গাছ বেয়ে বিদ্যুতের পিলার থেকে পাখির বাসা খুঁজতে যায় আলী আকবর। ভুলক্রমে বিদ্যুতের তারের সাথে স্পর্শ হতেই পুড়ো শরীর পুড়ে যায়। সাথে সাথে গাছ থেকে মাটিতে পরে গেলে ডান হাতে ব্যাথা পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল হাসপাতালে ভর্তি করার পর পরের দিন সকালে তাকে সরাসরি ঢাকা মেডিক্যাল হাসপাতালে রেফার্র করে।

আলী আকবরের পিতা লিটন মিয়া মুক্তিযোদ্ধার কন্ঠ’কে জানান, ছেলেটির প্রায় পুড়ো শরীর বিদ্যুতের তারে শর্ট খেয়ে পুড়ে গেছে। ঢাকা হাসপাতালে ভর্তি করার পর ডাক্তার জানিয়েছেন,আলী আকবরের চিকিৎসার জন্য ২লাখ টাকার প্রয়োজন। যদিও ইতো মধ্য পরিবারে পক্ষ থেকে ৪০হাজার টাকা খরচ হয়েগেছে। আর আর সামর্থ নেই চিকিৎসা করার। তিনি আরো বলেন, ছেলে আমার যন্ত্রনায় ভুগছে। বিত্তমানরা এগিয়ে আসলে আলী আকবরকে বাঁচানো সম্ভব হবে। তাই বিত্তমানদের এগিয়ে আসতে আহ্বান জানান এলাকাবাসী।

আলী আকবরকে চিকিৎসার জন্য সহযোগীতায় যেকেউ এগিয়ে আসতে চাইলে কিংবা যোগাযোগ করতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ ও বিকাশ নাম্বারঃ ০১৭৫৩-৬৫৬৯৭৫।

Comments are closed.

LATEST NEWS