muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

এডিসি হিসেবে কিশোরগঞ্জেই থাকছে ইউএনও মাসউদ

অনেক জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন হলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রজ্ঞাপনে আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবে অন্যথায় উক্ত তারিখের অপরাহেৃ তাৎক্ষনিক অবমুক্ত (Stand releasd) বলে গন্য হবে।

এর আগে গত ৫ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছিল।

প্রসঙ্গত ২০১৬ সালের আগস্টে কিশোরগঞ্জ সদর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কর্মকর্তা হিসেবে যোগদান করা মো. আব্দুল্লাহ আল মাসউদকে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারির সিদ্ধান্তে নাখোশ হন কিশোরগঞ্জের বিজ্ঞ মহল। জেলা আইনশৃঙ্খলা কমিটির সভাসহ বিভিন্ন ফোরামে জনবান্ধব এই কর্মকর্তাকে কিশোরগঞ্জ জেলা প্রশাসনে পদায়নের দাবি জানানো হয়। ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতেও। জনবান্ধব এই কর্মকর্তাকে কিশোরগঞ্জে পদায়নের জন্য মানববন্ধন কর্মসূচি আয়োজনেরও উদ্যোগ নেয়া হয়। এ রকম পরিস্থিতিতে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মো. আব্দুল্লাহ আল মাসউদকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করার প্রজ্ঞাপন জারি করে।

এদিকে উক্ত প্রজ্ঞাপন জারি হওয়ার খবরটি জেলা প্রশাসন কার্যালয়ে পৌঁছলে জনমনে স্বস্থি দেখা দেয়। জেলা বাসীও সন্তোষ প্রকাশ করেন।

Tags: