জয়কা ইউপিকে হারিয়ে চ্যাম্পিয়ন করিমগঞ্জ পৌরসভা

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১২, ২০১৮ ১০:৪২ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনুর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলায় জয়কা ইউপিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে করিমগঞ্জ পৌরসভা। ম্যাচ শেষে প্রধান অতিথি আমজাদ হোসেন খাঁন দিদার করিমগঞ্জ পৌরসভা দলের অধিনায়ক জিয়াউর রহমান জিয়ার হাতে বিজয়ী ট্রফি তুলে দেন।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আয়োজনে করিমগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার বিকাল ৩.০০ টায় করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের ঐতিহাসিক মাঠে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

করিমগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র হাজী আব্দুল কাইয়ুম ও টুর্নামেন্ট সভাপতি করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচটির শুভ উদ্ভোধন ঘোষনা করেন।

উক্ত ফাইনাল ম্যাচটি বিপুল সংখ্যক দর্শক উপভোগ করে। আক্রমন পাল্টা আক্রমন ও চরম নাটকীয়তার মধ্যদিয়ে খেলাটি নির্ধারিত সময়ে গোলশূন্য অমীমাংসিত থাকায় ম্যাচ গড়ায় টাইবেকারে।

পরে করিমগঞ্জ পৌরসভা দলের বিচক্ষন গোল রক্ষক সালমানের অসাধারণ সেইভে জয়কা ইউপিকে টাইবেকারে ৩-০ গোলে হারিয়ে উচ্ছাসিত জয় তুলে নেয় করিমগঞ্জ পৌরসভা এবং সান্ত্বনার রানার্স আপ ট্রফি নিয়ে জয়কা ইউপিকে সন্তোষ্ট থাকতে হয়।

হাবিবুর রহমান হাবিব স্যারে সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেলিশ রঞ্জন সরকার উত্তম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আমানউল্লাহ দরজি, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন সুলতানা সুমি,জাফরাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন ফকির মিলন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হুমায়ুন কবির স্বপন ও সাধারণ সম্পাদক মতিউর রহমান মাহবুব, গুজাদিয়া ইউপি চেয়াম্যান রফিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আজহারুল হক দিদার, সমাজ কর্মী দ্বীন মোহাম্মদ, বোরহান উদ্দিন রাব্বানী প্রমূখ সহ ইউনিয়নের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ুম তার প্রতিক্রিয়ায়, টুর্নামেন্টের সফল আয়োজনের জন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা , যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, সকল কাউন্সিলর, টিম ম্যানেজমেন্টসহ ক্রীড়ামোদি সকল পৌরবাসির প্রতি কৃজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানান।

Comments are closed.

LATEST NEWS