বঙ্গবন্ধুর খুনি রশিদের জামাতা গ্রেপ্তার

ক্রাইম রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১৩, ২০১৮ ৩:১৪ অপরাহ্ণ

বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সুলতান শাহরিয়ার রশিদের জামাতা ফুয়াদ জামানকে (৪৩) গ্রেপ্তার করেছে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

বুধবার রাতে রাজধানীর হাতিরঝিলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের ডিসি মাসুদুর রহমান।

তিনি জানান, গত ১৫ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা এবং বঙ্গবন্ধুকে কটাক্ষ করে পোস্ট দেওয়ার পর তার নামে ধানমন্ডি থানার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলা করা হয়। তাকে আজ আদালতে প্রেরণ করে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করবে পুলিশ।

ডিএমপির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত ব্যক্তি বঙ্গবন্ধুর হত্যাকারী রশিদের জামাতা। তার সহধর্মীনি শেহনাজ রশিদ খান হত্যা মামলায় মৃত্যুদণ্ডে দণ্ডিত আসামি লে. কর্নেল (অব.) সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ে। ফুয়াদ শাহরিয়ার রশিদের জামাতা হওয়ায় তার শ্বশুরের মৃত্যুর দণ্ডাদেশের বিষয়টি মেনে নিতে পারেননি। তাই সে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জাতির জনক শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ড নিয়ে কটূক্তি করে। পোস্টে তিনি বঙ্গবন্ধুর হত্যাকে ভালো কাজ বলে আখ্যায়িত করেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া